• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউপি নির্বাচন: তেঁতুলিয়ায় নারী ভোটারদের উপস্থিতি বেশি 


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১, ১০:১৭ এএম
ইউপি নির্বাচন: তেঁতুলিয়ায় নারী ভোটারদের উপস্থিতি বেশি 

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ৭টি ইউনিয়নের ৬৩টি ভোটকেন্দ্রে দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন শুরু হয়েছে। এদিকে সকাল থেকে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন ভোটাররা। কেন্দ্রে কেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি বেশি দেখা গেছে।&﷽nbsp;

বৃহস্পতিবার (১১🌠 নভেস্বর) সকাল ৮টায় ব্যালট পেপারের মাধ্যমে এই ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, ভোটারদের সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রগুলোতে লাইনে অবস্থান নিতে দেখা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি আরও বাড়তে থ🦂াকে। তবে সকা🌠ল থেকে নারী ভোটারদের উপস্থিতি বেশি ছিল। ভোটাররা শান্তিপূর্ণভাবে তাদের ভোট প্রয়োগ করছেন।

ইউপি নির্বাচনের নতুন ভোটারদে🍸র সঙ্গে কথা বলে জা🐭না গেছে, নতুন ভোটার হিসেবে ভোটাধিকার প্রয়োগ করছেন তারা। সকাল থেকে সুন্দরভাবে ভোট হচ্ছে।

অন্যদিকে ভোটকেন্দ্রে দায়িত্বরত প্✃রিজাইডিং অফিসাররা বলেন, “সকাল ৭টা থেকে ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত হন। আশা করি দিনভর সুন্দর সুশৃঙ্খলভাবে ভোট গ্রহণ হবে।&rdquo𓄧;

ভজনপুর ইউনিয়নে দায়িত্🅠বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল হক বলেন, “ভোটের পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকাল থেকে আমরা কাজ করে যাচ্ছি। সকাল সাড়ে ৯টা পর্যন্ত সুন্দরভাবে গ্রহণ চলছে। সকল ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আমরা প্রস্তুত রয়েছি।”

জানা যায়, তেঁতুলিয়া উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান ৩৩ জন, সংরক্ষিত মহিলা পদে ৯১ জন ও সাধারণ সদস্য প্রার্থী পদে ২৪৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলার ৭টি ইউনিয়নের ৬৩টি ভোটকেন্দ্রের ২৮২টি বুথে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে ৯৭ হাজার ২২৭ জন ভোটার তাদের ভোটাধিকার🅷 প্রয়োগ করছেন। এর মধ্যে নারী ভোটার রয়েছেন ৪৮ হাজার ৫১১ জন ও পুরুষ ভোটার রয়েছেন ৪৮ হাজার ৭১৬ জন।

Link copied!